• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তি, সেই নেত্রীর জামিন নামঞ্জুর

প্রকাশ:  ১০ অক্টোবর ২০২২, ২১:০৬ | আপডেট : ১০ অক্টোবর ২০২২, ২১:০৭
নিজস্ব প্রতিবেদক
সোনিয়া আক্তার স্মৃতি। ছবি: ফেসবুক থেকে নেওয়া

প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তি করায় অভিযুক্ত সোনিয়া আক্তার স্মৃতির (৩৫) জামিন আবারও নামঞ্জুর করেছে রাজবাড়ীর আদালত। এর আগে গত বুধবার জামিন আবেদন করা হলে সেদিনও জামিন নামঞ্জুর করা হয়েছিল।

সোমবার (১০ অক্টোবর) রাজবাড়ীর ১নং আমলি আদালতের বিচারক কায়ছুন নাহার সুরমা তার জামিন নামঞ্জুর করেন।

আসামিপক্ষের আইনজীবী তসলিম উদ্দিন আহমেদ বেলা সাড়ে ১১টার দিকে জামিন আবেদন করেন। আদালত শুনানি শেষে সোনিয়ার জামিন নামঞ্জুর করে দেন।

এর আগে, গত মঙ্গলবার রাতে সোনিয়া আক্তারকে রাজবাড়ী পৌরসভার বেড়াডাঙ্গা এলাকার নিজ বাসা থেকে গ্রেপ্তার করে পুলিশ। পরে বুধবার রাজবাড়ীর ১ নম্বর আমলি আদালতে হাজির করা হলে সি‌নিয়র জু‌ডি‌শিয়াল ম্যাজিস্ট্রেট কায়ছুন নাহার সুরমা তাকে কারাগারে পাঠানো আদেশ দেন।

মামলার এজাহার সূত্রে জানা যায়, সোনিয়া গত ৩১ আগস্ট সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে উদ্দেশ্য প্রণোদিতভাবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুনাম ও ভাবমূর্তি ক্ষুণ্ণ করার লক্ষ্যে উল্লেখিত মিথ্যা, বানোয়াট ও মানহানিকর তথ্য প্রচার করেন। এ ছাড়া বিভিন্ন সময়ে ফেসবুকে সরকারের নানা উন্নয়ন ও প্রধানমন্ত্রীকে নিয়ে মিথ্যা তথ্য দিয়ে নানা প্রকার মন্তব্য প্রচার করেন তিনি।

রাজবাড়ী সদর উপজেলার মিজানপুর ইউনিয়ন আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. সামসুল আরেফিন চৌধুরী রাজবাড়ী সদর থানায় স্মৃতির বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। সেই মামলার প্রেক্ষিতে রাজবাড়ী সদর থানায় দণ্ডবিধি ১৫৩ ও ৫০৫ ধারায় মামলা গ্রহণ করে পুলিশ।

সোনিয়া আক্তার রাজবাড়ী পৌরসভার ৩ নম্বর বেড়াডাঙ্গা এলাকার বাসিন্দা মো. খোকনের স্ত্রী। তিনি রাজবাড়ী মহিলা দলের সদস্য এবং ‘রাজবাড়ী ব্লাড ডোনার্স ক্লাব’ নামে একটি সংগঠনের প্রতিষ্ঠাতা।

জামিন নামঞ্জুর,প্রধানমন্ত্রী,কটূক্তি,সোনিয়া আক্তার স্মৃতি
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close